ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

অবাধ ও শান্তিপুর্ণ পরিবেশে নির্বাচন হলে আমিই বিপুল ভোটে জয়ী হবো –চেয়ারম্যান প্রার্থী সালাহউদ্দিন মাহমুদ

mail-google-comএম.জিয়াবুল হক, চকরিয়া :::

আজ ২৮ ডিসেম্বর অনুষ্টিতব্য কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ও সাবেক এমপি বরণ্য রাজনীতিবিদ এএইচ সালাহউদ্দিন মাহমুদ বলেছেন, জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে অতীতের ভাল কর্মের কারনে জেলার আট উপজেলার সম্মানিত ভোটাররা মুখিয়ে আছেন আমাকে ভোট দেয়ার জন্য। অনুষ্টিতব্য নির্বাচনে কোন ধরণের প্রভাব না থাকলে এবং অবাধ ও শান্তিপুর্ণভাবে নির্বাচন সম্পন্ন হলে ইনশাল্লাহ আমিই বিপুল ভোটে চেয়ারম্যান পদে জয়ী হবো। মঙ্গলবার রাতে মুঠোফোনে নির্বাচনী পরিবেশ কেমন জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

সালাহ উদ্দিন মাহমুদ বলেন, তফসিল ঘোষনার পর থেকে মঙ্গলবার পর্যন্ত জেলার আট উপজেলায় নির্বাচনী পরিবেশ ভাল রয়েছে। তবে কিছু কিছু এলাকায় আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে কতিপয় অতি উৎসাহী লোকজন ভোটারদের মাঝে প্রভাব খাটানোর চেষ্টা করেছে। কিন্তু সচেতন ভোটাররা তা আমলে নেয়নি। তিনি বলেন, আমি কক্সবাজার জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। দায়িত্ব পালনকালীন সময়ে কোন ধরণের অনিয়ম বা দূর্নীতির সাথে আমি জড়িত ছিলাম না। কারনে অকারনে আমি কোন মানুষকে কষ্ঠ দিইনি। এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছিলাম। সাধ্য মতো উন্নয়ন কাজ করেছি। সম্ভব সকল ফরিয়াদি মানুষের পাশে থেকেছি। এসব কারনে জেলার আট উপজেলার সর্বস্থরের জনসাধারণ ও সম্মানিত জনপ্রতিনিধিরা আমাকে এখনো ভালবাসেন। তিনি বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে আমি এলাকার সকলস্থরের জনপ্রতিনিধি ও জনগনের অশেষ ভালবাসা পেয়েছি। আশাকরি আমার অতীত কর্মকান্ড বিচার করে অনুষ্টিতব্য নির্বাচনে জনগন এবং সম্মানিত ভোটাররা আমাকে সমর্থন দেবে ইনশাল্লাহ।

প্রশ্নের জবাবে সালাহ উদ্দিন মাহমুদ বলেন, জেলার ১৫টি ভোট কেন্দ্রে আমার মোটর সাইকেল প্রতীকের এজেন্ট থাকবে। কেন্দ্রের বাইরে ব্যালট বাক্স পাহারা দেবে এলাকার সর্বস্থরের জনসাধারণ ও ভোটাররা। কেউ ইচ্ছে করলে জোর করে আমার বিজয় ছিনতাই করতে পারবেনা। এ জন্য সকল ধরণের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। তিনি বলেন, আমি মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর কমান্ডার ছিলাম। দেশের জন্য যুদ্ধ করেছি পাক বাহিনীর বিরুদ্ধে। যুদ্ধের পর অস্ত্র সরকারের কাছে জমা দিয়েছিলাম। কিন্তু প্রশিক্ষন তো আমার অন্তরে আছে। #

পাঠকের মতামত: